সমুদ্রে গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ মিলল ৮ ঘণ্টা পর

কক্সবাজার প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
কক্সবাজারে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হন মাদরাসা শিক্ষার্থী মোহাম্মদ তাহসিন (১৬)। নিখোঁজের আট ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করা হয়। শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় সমুদ্র সৈকতের লাবনী পয়েন্ট থেকে উদ্ধার করা হয় মরদেহটি। এর আগে সকাল সাড়ে ৭ টার দিকে বন্ধুদের নিয়ে গোসলে নেমে ভাটার টানে নিখোঁজ হয় তাহসিন।
সলিলসমাধি হওয়া তাহসিন কুমিল্লার দেবীদ্বার সদরের গোলাম হোসেনের ছেলে ও কুমিল্লার কাসেমুল উলুম মাদরাসার শিক্ষার্থী।
কক্সবাজার জেলা প্রশাসন সূত্র জানায়, শুক্রবার সকালে কুমিল্লার একটি মাদরাসার চার শিক্ষার্থী কক্সবাজার ভ্রমণে যায়। এসেই তারা সমুদ্র সৈকতের সিগার্ল পয়েন্টে গোসল করতে নামে। কিন্তু ভাটার টানে সমুদ্রে নিখোঁজ হয় তাহসিন।
উদ্ধার হওয়া তাহসিনের বন্ধু রিফাত জানায়, তারা সকালে কক্সবাজার পৌঁছে সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামে। এসময় ঢেউয়ের সঙ্গে ভেসে যায় তাহসিনসহ তারা তিনজন। এ অবস্থায় রিফাত ও ফয়সালকে উদ্ধার করে কর্মরত বিচকর্মীরা। কিন্তু তাহসিনকে পাওয়া যায়নি। সবশেষ বিকেলে তার মরদেহ ভেসে ওঠে সৈকতে।
কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আবু সুফিয়ান বলেন, বিচকর্মী ও লাইফগার্ড সদস্যরা তাহসিনের মরদেহটি উদ্ধার করেছে। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। তাহসিনের বাবা মা কুমিল্লা থেকে রওয়ানা দিয়েছেন।

ডিসি/এসআইকে/এফআরইউ