মিরসরাইয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
উত্তর চট্টগ্রামের মিরসরাইয়ে পুকুর থেকে আরিফ হোসেন নামে দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার মায়ানী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সৈদালী গ্রামে এ ঘটনা ঘটে।
আরিফ সাহেরখালী ইউনিয়নের ডোমখালী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আনোয়ার বিগত গত কয়েক বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে সৈদালী এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন।
মায়ানী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য ইয়াছিন উল্লাহ বলেন, ‘শনিবার দুপুরে শিশু আরিফের মা বাড়ির পুকুরঘাটে মাছ ধুতে যান। সে সময় আরিফও মায়ের সঙ্গে পুকুরঘাটে চলে যায়। মা কাজ শেষে ঘরে আসার সময় তাকেও নিয়ে আসেন। পরে মায়ের চোখে ফাঁকি দিয়ে আবারও ঘাটে চলে যায়। তাকে না দেখে খুঁজতে গিয়ে পুকুরের পানিতে নিথর দেহ ভাসতে দেখা যায়। বাড়ির লোকজন উদ্ধার করে দ্রুত উপজেলা সদরের সেবা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আনোয়ারের তিন ছেলের মধ্যে আরিফ তৃতীয়’।
মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহমান ইশান বলেন, ‘পানিতে ডুবে যাওয়া এক শিশুকে শনিবার দুপুরে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকজন, কিন্তু তার আগেই শিশুটি মারা যায়’।

ডিসি/এসআইকে/এসইউআর