চট্টগ্রামে তিন দুর্ঘটনায় ৩ তরুণের মর্মান্তিক মৃত্যু

বিশেষ প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামে পৃথক তিনটি মোটরসাইকেল দুর্ঘটনায় তিন তরুণ নিহত হয়েছেন। আহত হয়েছেন দু’জন। চট্টগ্রামের সীতাকুণ্ড, মিরসরাই ও নগরের বাকলিয়া থানা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে এসব তথ্য জানা গেছে।
জেলার সীতাকুণ্ড উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় কুমিরা পিএসপি কারখানার সামনে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে পেছন থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটিতে চালকসহ দু’জন ছিলেন। দুর্ঘটনায় দু’জনই গুরুতর আহত হন।
চট্টগ্রাম পাঁচলাইশ মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় হোসাইন বিন আরিফ (২৬) ও মো. ইমন (২০) নামে দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে আরিফকে মৃত ঘোষণা করেন। আহত ইমনকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। নিহত হোসাইন বিন আরিফ সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের মাস্টার জালাল মৌলভি বাড়ির মৃত জিয়ারবুল হোসেনের ছেলে।
এদিকে, বৃহস্পতিবার রাতে মিরসরাইয়ে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আসাদুল্লাহ (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার ১ নম্বর করের হাট ইউনিয়নের কালাপানি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
মিরসরাই জোরারগঞ্জ থানার এসআই ফারুক হোসেন বলেন, রাতে ইটবোঝাই একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই আহত মোটরসাইকেল আরোহী আসাদুল্লাহ মারা যান। পালিয়েছে ট্রাক চালক ও সহকারী। ট্রাকটি জব্দ করা হয়েছে।
অপরদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় নগরের বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতুর উত্তর পাশে ক্রেনবাহী গাড়ির চাপায় কাঞ্চন দেবনাথ (৪৬) নামে অপর এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত কাঞ্চন দেবনাথ আনোয়ারা উপজেলার পুলিন বিহারী দেবনাথের ছেলে।
নগরের বাকলিয়া থানার এসআই আসাদ উল্লাহ বলেন, ক্রেনবাহী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কাঞ্চন দেবনাথের মৃত্যু হয়। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হন। তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ডিসি/এসআইকে/আরএআর