কক্সবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে রেস্তোরাঁয় ট্রাক, কর্মচারী নিহত

কক্সবাজার প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>     
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি রেস্তোরাঁয় ঢুকে পড়া ট্রাকচাপায় এক কিশোর নিহত হয়েছে। এসময় আরও একজন আহত হয়েছেন।
রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে চকরিয়ার হারবাং পেট্রল পাম্পের পাশে নিউ হাইওয়ে রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কিশোরের নাম ওসমান গণি (১৫)। সে হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব কাট্টলী গয়ালমারার নুর মোহাম্মদের ছেলে ও নিউ হাইওয়ে রেস্তোরাঁর কর্মী।
ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রেস্তোরাঁয়, কর্মচারী নিহত
আহত ইসমাইল (৩২) একই রেস্তোরাঁর বাবুর্চির কাজ করেন। তিনিও একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডস্থ গয়ালমারা গ্রামের বাসিন্দা।
চিরিঙ্গা হাইওয়ে থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) খোকন রুদ্র দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কক্সবাজারগামী একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং ইছাছড়ির হোটেল নিউ হাইওয়ে রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজে ধাক্কা দেয়। এতে রেস্তোরাঁর দেওয়াল ভেঙে যায়। সেই দেওয়াল পড়ে রেস্তোরাঁ বয় ওসমান গণি ও গাড়ির ধাক্কায় বাবুর্চি ইসমাইল গুরুতর আহত হন।
তাদর উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওসমান গণিকে মৃত ঘোষণা করেন। বাবুর্চি ইসমাইলকে প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী বলেন, ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিসি/এসআইকে/এফআরইউ