সিলেটে পিকআপ-ট্রাক-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জনের মৃত্যু

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
সিলেটে পুলিশের পিকআপ, ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহতরা দুজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। এ ঘটনায় মোটরসাইকেলের অপর এক আরোহীসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১০ টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী পুলক রায় (৩০) ও মাইক্রোবাস শ্রমিক নেতা ফয়সল আহমদ (৩০)। পুলক সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে ও ফয়সল নগরের উপকন্ঠ শাহপরান বিআইডিসি এলাকার ফারুক মিয়ার ছেলে।
সিলেট জেলা পুলিশের পরিদর্শক (সহকারী মিডিয়া কর্মকর্তা) শ্যামল বণিক জানান, রাত ১০ টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের টহলরত পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে কোম্পানীগঞ্জগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের পেছনে এসে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে তিন আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা পুলক রায় মারা যান। অপর দুই আরোহীকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয়।
গুরুতর আহত অবস্থায় ফয়সল আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টা ১০ মিনিটের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ট্রাকচালক পলাতক রয়েছেন। নিহতদের লাশ দুটি হাসপাতালের মর্গে রয়েছে।

ডিসি/এসআইকে/এমএসএ