ফটিকছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
ফটিকছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তার নাম আব্দুল মতিন সওদাগর (৩৩)। তিনি উপজেলার ভূজপুর থানাধীন হেয়াকো-গহিরা সড়কের রন্তপুর নন্দীরহাট স্কুলস্থ কালী কুম্বার পাড় এলাকায় দুর্ঘটনার শিকার হন। নিহত মতিন নারায়ণহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চানপুর গ্রামের হাজী বাড়ির মো. ইছহাকের সন্তান।
এ ঘটনায় ইউনুসের ছেলে জসিম উদ্দিন (৩৬) নামের আরো একজন গুরুতর আহত হয়েছেন। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই।
নিহতের তালতো ভাই স্থানীয় যুবনেতা শহীদুল ইসলাম জানান, গত ১১ মে নিহত মতিন সওদাগরের ভাইয়ের মেয়ের বিয়ে হয়েছিল। তাই পরের দিন আজ শুক্রবার (১২ মে) বিকেল ৩ টার দিকে মতিন তার ফুফাতো ভাইকে নিয়ে ভাইঝির শ্বশুরবাড়ি চানপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন বৌভাতে। তারা মোটরসাইকেল চালিয়ে ভূজপুর থানাধীন হেয়াকো-গহিরা সড়কের রন্তপুর নন্দীরহাট স্কুলস্থ কালী কুম্বার পাড়ায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কাজীরহাটে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান চিকিৎসা শেষে গুরুতর আহত আব্দুল মতিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অক্সিজেন এলাকায় তার মৃত্যু হয়। নিহত মতিন তিন মেয়ে এক ছেলের জনক। তিনি নারায়ণ হাট বাজারের মতিন বেকারীর মালিক।
উল্লেখ, ৮ মে সকাল ১০ টার দিকে উপজেলার ভূজপুরের গহিরা-হেয়াকো সড়কের দাঁতমারা ইউনিয়নের ইউনুস মাল্টা বাগান এলাকায় দুর্ঘটনায় নিহত হন উপজেলার দাঁতমারা ইউপির ৪ নম্বর ওয়ার্ডের চুড়ামনি এলাকার মো. সাহাবুদ্দিন (২০) ও একই এলাকার মনু মিয়ার ছেলে দৌলত খান (২৪)।

ডিসি/এসআইকে/এসইউআর