ফটিকছড়িতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপারের মৃত্যু

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের ফটিকছড়িতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ রুবেল (২৬) ও মোহাম্মদ আলমগীর (২৮) নামে চালক ও হেলপার নিহত হয়েছেন। সোমবার (৪ ডিসেম্বর) দিনগত রাতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট পৌরসভা এলাকার নতুন রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ট্রাকচালক রুবেল ফটিকছড়ির ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের বালুটিলার ঝিলতলী এলাকার মোহাম্মদ মোসলেম উদ্দিনের ছেলে এবং নিহত মোহাম্মদ আলমগীর একই এলাকার আব্দুর রশীদের ছেলে। এ ঘটনায় আহত হন ডাম্প ট্রাকচালক নূর মিয়া। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি রাবারবোঝাই ট্রাক দ্রুত গতিতে এসে পাথরবোঝাই ট্রাকটিকে ধাক্কা দিলে দুটি গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আদিল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাম্পার ও রাবারবোঝাই ট্রাক দুটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিসি/এসআইকে/এসইউআর