পরিবেশ বিনষ্টকারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলনের বিকল্প নেই : কাউন্সিলর হিরণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
‘সবুজে সাজবে দেশ’ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত এককোটি বৃক্ষচারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করছে ঝাউতলা সমাজ কল্যাণ পরিষদ।  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে ঝাউতলা কলোনীতে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণ।
এসময় তিনি বলেন, পরিবেশ বিনষ্টকারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।  যারা নিজেদের স্বার্থে পরিবেশের ক্ষতি করে তাদেরকে সামাজিকভাবে বয়কট করতে হবে।
বৃক্ষরোপণ কর্মসূচিতে অসংখ্য প্রজাতির বনজ ও ফলদ গাছ রোপণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক ও পরিষদের উপদেষ্টা হায়দার হোসেন বাদল, বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম তালুকদার, সমাজসেবক আহসান উল্লাহ, মফিজুল হক, সভাপতি শোয়াইব আহমেদ, কার্যকরী সভাপতি আবদুল মালেক, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, মহিলা সম্পাদিকা মাজেদা খাতুন ও সংগঠনের কার্যকরী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দসহ এলাকার তরুণ ও যুব সমাজের প্রতিনিধিবৃন্দ।

ডিসি/এসআইকে/আইএস