বুধবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল বেশ কিছু এলাকায় বুধবার (১৭ নভেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। এর মধ্যে বেশিরভাগ এলাকায় সকাল ৭টা থেকে বেলা ২টা পর্যন্ত, আবার কিছু এলাকায় বিকাল ৩ টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে।
উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
জানা গেছে, বুধবার (১৭ নভেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ নিউমুরিং এর আওতাধীন ৩৩ কেভি আগ্রাবাদ সার্কিট-০২, ১১ কেভি আগ্রাবাদ-০৩, ০৬, ১৭ নং ফিডারের আওতায় আবিদর পাড়া, কাঠের মসজিদ, নিমতলা, সিডিএ-০১নং আবাসিক এলাকা, বন্দর। আবাসিক সংলগ্ন ও এর আশেপাশের এলাকায় বিদ্যুৎ থাকবে না। এছাড়াও বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-অক্সিজেন ০১ (আংশিক) এর আওতায় আরেফিন নগর বাজার ও আশপাশ এলাকায় থাকবে না বিদ্যুৎ।
একইদিন সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ বাড়বকুণ্ড এর আওতাধীন বার আউলিয়া বাড়বকুণ্ড ৩৩ কেভি সার্কিট-০১ এর আওতায় বাড়বকুণ্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-০২ এর মাধ্যমে চালু থাকবে।
গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

ডিসি/এসআইকে/আরএআর