বাঁশখালীতে সাংবাদিকদের মাঝে বিএনপি নেতার পিপিই বিতরণ

বাঁশখালী প্রতিনিধি >>>
চট্টগ্রামের বাঁশখালীতে স্থানীয় সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক ও বিএনপি নেতা হাফেজ মো. লেয়াকত আলী।  আজ শুক্রবার (১৫ মে) দুপুরে বাঁশখালীতে কর্মরত সকল সাংবাদিকদের সুরক্ষার জন্য ১৩টি পিপিই সংবাদকর্মীদের নিকট হস্তান্তর করেন।
পিপিই প্রাপ্ত সাংবাদিকেরা হলেন বাঁশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি অনুপম কুমার দে অভি, দৈনিক দেশ রূপান্তর ও আজাদী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি মাওলানা শফকত হোসাইন চাটগামী, দৈনিক সমকাল ও কর্ণফুলী প্রতিনিধি আব্দুল মতলব কালু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহ মোহাম্মদ শফি উল্লাহ, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আব্দুল জাব্বার, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, দৈনিক আজকের সূর্যোদয় প্রতিনিধি গোলাম শরীফ টিটু, দৈনিক মানবকন্ঠ ও দৈনিক চট্টগ্রাম প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক প্রথম আলো প্রতিনিধি হিমেল বড়ুয়া বাপ্পা, দৈনিক আওয়ার টাইমস প্রতিনিধি মু. আব্দুস ছবুর প্রমুখ।
বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা হাফেজ মো. লেয়াকত আলী বলেন, সাংবাদিকরা জাতির বিবেক।  তারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য কাজ করছে।  তাই তাদের নিরাপত্তা আগে প্রয়োজন।  সেই কথাটি মাথায় রেখে সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর নির্দেশনায় বিএনপির পক্ষ থেকে আমি নিজ উদ্যোগে এই উপকরণগুলো বিতরণ করছি।
তার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাংবাদিকরা।

ডিসি/এসআইকে/এমএমবিটি