রাঙ্গুনিয়া থানার এসআইসহ করোনা পজিটিভ ২৮

মো. জমির, রাঙ্গুনিয়া প্রতিনিধি >>>
চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার সহকারী উপ-পরিদর্শকসহ (এসআই) নতুন করে আরো ৬ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।  এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাস কোভিড- ১৯ আক্রান্ত রোগীর সংখ্যা মোট ২৮ জন হলো।  নতুন করে আক্রান্তদের মধ্যে সরফভাটা ইউনিয়নের বাসিন্দা আক্রান্ত ৪ জনের বয়স যথাক্রমে ১২, ৩৫, ৪০ ও ৫০ বছর।  এর মধ্যে দু’জন মা ও মেয়ে।  রাঙ্গুনিয়া থানায় কর্মরত পুলিশ কর্মকর্তার বয়স ৩১।  তবে ৬ জনের মধ্যে এক ব্যক্তি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন।  তার তথ্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই।  তাঁকে খুঁজে বের করার চেষ্টা করছেন বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজীব পালিত।
জানতে চাইলে তিনি বলেন, আক্রান্ত ব্যক্তিদের মৃদু উপসর্গ রয়েছে।  চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৬ মে পাঠানো নমুনায় তাঁদের পজিটিভ আসে।  রাঙ্গুনিয়ায় আক্রান্ত মোট ২৭ জনের তথ্য রয়েছে বলে জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।  করোনায় আক্রান্তদের মধ্যে ১৩ জন সরকারি কর্মকর্তা-কর্মচারি, তাঁদের স্ত্রী ও শিশুকন্যা, দুই পুলিশ কর্মকর্তা ও পুলিশ কনস্টেবল রয়েছেন।
নতুন আক্রান্ত পুলিশ কর্মকর্তা বলেন, তাঁর শরীরে কোনো উপসর্গ নেই। তাঁর ধারণা, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ডিসি/এসআইকে/এমজে