ফটিকছড়িতে নতুন করে আরো দুই করোনা রোগী শনাক্ত

ফটিকছড়ি প্রতিনিধি >>>
উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় নতুন করে দু’জনের শরীরে কোভিট-১৯ ভাইরাস শনাক্ত হয়েছে।  তাদের মধ্যে একজন নারী এবং অন্যজন পুরুষ।  তারা হলেন দাঁতমারা ইউনিয়নের হেয়াকোঁ ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নাজিম উদ্দিন (৩৬) ও ভূজপুর ইউনিয়নের মিরেরখিল ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ইয়াসমিন বেগম (৩৫)।
আজ বুধবার (২৭ মে) ভোরগত রাত ১ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।  তিনি বলেন, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ৫০৭ জনের নমুনা পরীক্ষা করা হয়।  এরমধ্যে ৯৮ জনের শরীরে কোভিট-১৯ করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।  এদের মধ্যে ফটিকছড়ি উপজেলার ২ জন রয়েছেন।
এ ব্যাপারে ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদুল আরেফিন দৈনিক চট্টগ্রামকে বলেন, ফটিকছড়িতে নতুন করে আরো ২ জন করোনা রোগী শনাক্ত হলেন।  এর আগে যে দু’জন রোগী ছিল তারা সুস্থ হয়েছেন।  এবং নতুন করে শনাক্ত হওয়া রোগী দু’জন আগের শনাক্ত হওয়া রোগীর পাশের ঘরের বাসিন্দা।
উল্লেখ্য, এর আগে ফটিকছড়িতে ৫ জন করোনায় আক্রান্ত হয়।  তাদের মধ্যে একজন নারী মৃত্যুবরণ করেন এবং অন্যরা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।  এখন নতুন করে আরও ২ জন রোগী শনাক্ত হলেন।  এ নিয়ে ফটিকছড়িতে করোনা রোগীর সংখ্যা ৭ জন হলো।

ডিসি/এসআইকে/এমজেইউ