করোনায় মারা গেলেন ফেনী জেলা আ’লীগের সভাপতি

71

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. আক্রামুজ্জামান (৭৫)।  আজ রবিবার (২৮ জুন) ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামিকাল সোমবার (আজ) বিকাল সাড়ে ৫ টায় সদর উপজেলার মোটবী ইউনিয়নের বেদরাবাদ শিলুয়া গ্রামের গোলারহাটে অত্যন্ত সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে আক্রামুজ্জামানের জানাযা অনুষ্ঠিত হবে।  দলীয় সকল নেতা-কর্মী ও সর্বস্তরের ফেনীবাসীকে যার যার অবস্থান থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করার জন্য অনুরোধ করেছেন তিনি।
নিহতের বড় ছেলে সাইফুজ্জামান বাবু জানান, তার ছোট ভাই ঢাকার সিএমএম কোর্টের সিনিয়র সহকারী জজ শরীফ উচ্চতর প্রশিক্ষণের জন্য স্ত্রী-সন্তান নিয়ে লন্ডনে রয়েছেন।  আজ রবিবার (গতকাল) সন্ধ্যা ৬ টায় লন্ডন থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হবেন।  সোমবার সকালে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তারা পৌঁছালে সকাল ৯ টার দিকে তার লাশ ফেনীর উদ্দেশ্যে আনা হবে।
প্রসঙ্গত, অ্যাড. আক্রামুজ্জামান ১৯৬৭ সালে ফেনী মহকুমা ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন।  ১৯৬৭ সালে তৎকালীন ফেনী মহকুমা ছাত্র ইউনিয়নের সভাপতি হন।  ৭১ এ মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেন।  স্বাধীনতার পর ন্যাপের (মোজাফ্ফর) ফেনী মহকুমা সাধারণ সম্পাদক হন।  ৯০ এর দিকে আওয়ামী লীগে যোগ দেন।  ফেনী জজ কোর্টে সরকারি কৌঁসুলি (পিপি) ছিলেন তিনি।  ২০১৯ সালে জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।  অসুস্থ হয়ে গত ১৯ জুন সন্ধ্যায় ঢাকা সিএমএইচ এ ভর্তি হন।  সেখানে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন তিনি।  ফেনী ডায়াবেটিক সমিতির আমৃত্যু সভাপতি ছিলেন আক্রামুজ্জামান।

ডিসি/এসআইকে/এমএসএ