মাটিরাঙার গুমতি ও বেলছড়ি ইউনিয়নে ১২৫০ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী

মাটিরাঙা (খাগড়াছড়ি) প্রতিনিধি >>>
বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় গৃহবন্দি, কর্মহীন মানুষের খাদ্য-সহায়তা নিশ্চিত করার লক্ষ্যে পার্বত্য জেলা মাটিরাঙা উপজেলার গুমতি ও বেলছড়ি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ জব্বার।
আজ রবিবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০ টায় মাটিরাঙা উপজেলার গুমতি ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করেন এম এ জব্বার।  এসময় উপস্থিত ছিলেন মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. মোরশেদ খাঁন।  এ সময় গুমতি ইউপি’র বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে জেলা পরিষদ খাগড়াছড়ির ত্রাণ-সহায়তার ৩য় ও ৪র্থ পর্যায়ের বরাদ্দ থেকে ৬২৮ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি চাউল ও ১ কেজি সয়াবিন তেল বিতরণ করা হয়।
 পরে বেলা ১২ টায় বেলছড়ি ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমও উদ্বোধন করেন এম এ জব্বার।  সেখানেও ৬২২ পরিবারকে ১০ কেজি চাউল ও ১ কেজি সয়াবিন তেল বিতরণ করা হয়।  এ সময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে সহায়তা করেন।

ডিসি/এসআইকে/এমজেএইচ