উত্তর কাট্টলীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

উপহার সামগ্রী বিতরণ করেন আবু সুফিয়ান।

ডেস্ক সংবাদ, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের রেডজোন হিসেবে প্রথম লকডাউন এলাকা উত্তর কাট্টলী ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী (ত্রাণ) বিতরণ করা হয়েছে।  সোমবার (৬ জুলাই) সকাল থেকে ওয়ার্ডের মাওলানা আমানত উল্লাহ শাহ পাড়া, খলিলুর রহমান বাড়ি, আশরাফ আলী টেন্ডল বাড়ি, মোখলেস সারাং বাড়ি, ফতেহ মো. চৌধুরী বাড়ি, জব্বার আলী সারাং বাড়িসহ তৎসংলগ্ন এলাকার বিভিন্ন ভাড়া ঘরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু’র তত্বাবধানে ১৫০ পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।  উপহার সামগ্রী বিতরণ করেন আকবরশাহ থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবু সুফিয়ান, আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন, ওয়ার্ড যুবলীগের মো. শফি, হারুনুর রশীদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জোনায়েদ হোসেন, সমাজকর্মী শহিদুল ইসলাম ও মোরশেদ আলম প্রমুখ।
উল্লেখ্য, ওয়ার্ডে চলমান লকডাউন শেষ হবে ৭ জুলাই রাত ১২ টায়। দীর্ঘ ২১ দিনের লকডাউন শেষে সংক্রমণ কমে আসায় উত্তর কাট্টলী ওয়ার্ডটি রেডজোন থেকে ইয়েলো জোনে চলে এসেছে।  গত ৩০ জুন গার্মেন্টসহ শিল্প প্রতিষ্ঠানের মালিক, স্থানীয় দোকানসহ বিভিন্ন পর্যায়ের ক্ষুদ্র ব্যবসায়ীদের দাবি এবং স্থানীয় অধিবাসীদের অনুরোধের প্রেক্ষিতে ওয়ার্ডটিতে লকডাউন শিথিল করে দেয়া হয়।

ডিসি/এসআইকে/আইএস