কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক করোনায় আক্রান্ত

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
পার্বত্য জেলা রাঙামাটির কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ওমর ফারুক রনি করোনায় আক্রান্ত হয়েছেন।  বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে চট্টগ্রাম থেকে আসা সর্বশেষ নমুনা পরীক্ষার প্রতিবেদনে তার আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়।  রাঙামাটি জেলা সিভিল সার্জন দপ্তরের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।  সম্প্রতি আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ওমর ফারুক কভিড-১৯ পরীক্ষার জন্য হাসপাতালে নমুনা প্রদান করেন।
এছাড়াও কাপ্তাই উপজেলায় নতুন করে ৫ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত সময়ে মোট ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  এ নিয়ে উপজেলাটিতে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৪ জনে।
জানা গেছে, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের টেকনিশিয়ান দ্বারা কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে প্রায় সাড়ে ৩০০ জনের।  এর মধ্যে শনাক্ত হয় ৮৪ জন।  এসব তথ্য জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী।  তিনি আরো জানান, আক্রান্তরা উপজেলা হাসপাতাল ও নিজ নিজ বাড়িতে হোম আইসোলেসনে থেকে চিকিৎসা নিচ্ছেন।  এর মধ্যে প্রায় ৩৫ জন সুস্থ হয়েছেন।

ডিসি/এসআইকে/এমএ