১০ লাখ টাকা অনুদান চমেক ও জেনারেল হাসপাতালে

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের চিকিৎসা ব্যয় নির্বাহ করতে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)।  বুধবার (০৪ নভেম্বর) দুপুরে সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষের প্রতিনিধি হিসেবে চট্টগ্রামের সরকারি এই দুই হাসপাতালে অনুদানের চেক হস্তান্তর করেন সচিব ইয়াছমিন পারভীন তিবরীজি এবং স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইফুল আলম চৌধুরী।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ৫ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করেন সচিব ইয়াছমিন পারভীন তিবরীজি।  হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে অনুদানের চেক গ্রহণ করেন।
অন্যদিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ৫ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করেন স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইফুল আলম চৌধুরী।  হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. আবদুর রব মাসুম হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে অনুদানের চেক গ্রহণ করেন।
সিডিএ সচিব ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় সিডিএ’র পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন চেয়ারম্যান স্যার।  তিনি বলেন, চেয়ারম্যান স্যারের প্রতিনিধি হিসেবে বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে আমরা অনুদানের চেক হস্তান্তর করেছি।  সামাজিক দায়বদ্ধতা থেকেই সিডিএ চেয়ারম্যান স্যার এই অনুদান দিয়েছেন।  সমাজের সবাই নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে এলে সব শ্রেণি-পেশার মানুষ সহজে করোনার চিকিৎসা পাবেন।  দেশ দ্রুত করোনামুক্ত হবে।
এর আগে গত ২৯ অক্টোবর চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের চিকিৎসা ব্যয় নির্বাহ করতে ৫ লাখ টাকা অনুদান দেয় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)।  হাসপাতালের নির্বাহী কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ডা. মোরশেদ হোসেন হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে অনুদানের চেক গ্রহণ করেন।

ডিসি/এসআইকে/আরআর