স্বাস্থ্যের সচিবসহ করোনায় আক্রান্ত ঊর্ধ্বতন কর্তারা

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান।  শুক্রবার (২ এপ্রিল) তাকে রাজধানীর মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন।
হাসপাতালের যুগ্ম পরিচালক ডা. গোলাম কিবরিয়া বলেন, ‘স্যার দুপুরের দিকে ভর্তি হয়েছেন।  তার অবস্থা এখন ভালো’।
গত বছর জুন মাসে মান্নান স্বাস্থ্য সচিবের দায়িত্ব নেওয়ার কিছুদিন পর তার স্ত্রী কামরুন নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।  দেশে পরীক্ষামূলকভাবে করোনা ভাইরাসের টিকাদান শুরুর পর গত ২৮ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে টিকার প্রথম ডোজ নিয়েছিলেন মান্নান।
স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানাও করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।  শুক্রবার (২ এপ্রিল) এক ফেসবুক পোস্টে তিনি নিজেই সে খবর জানিয়েছেন।
এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাশার খুরশীদ আলম এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সেন্টারের (এমআইএস) পরিচালক ও এইচআইএস অ্যান্ড ই-হেলথের লাইন ডিরেক্টর অধ্যাপক মিজানুর রহমান ছাড়াও স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তরের বেশ কয়েকজন কর্মকর্তা গত কিছু দিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ডিসি/এসআইকে/এমএসএ