করোনায় মারা গেছেন রাষ্ট্রপতির ছোট ভাই

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই মো. আবদুল হাই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  শুক্রবার (১৭ জুলাই) ভোরগত রাত সোয়া একটায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বলেন, তিনি রাত সোয়া একটায় মারা গেছেন।  তার করোনা পজিটিভ ছিল।  ভেন্টিলেশনে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক হয়েছিল তার।
আবদুল হাইয়ের মরদেহ বর্তমানে সিএমএইচে মরচুয়ারিতে আছে বলেও জানান জয়নাল আবেদীন।  শনিবার (১৮ জুলাই) স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জের মিঠামইনে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।
নয় ভাই-বোনের মধ্যে আবদুল হাই ছিলেন অষ্টম।  তার জন্ম হয়েছিল ১৯৫৩ সালে।  আবদুল হাই রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিবের দায়িত্ব পালন করছিলেন।  রাষ্ট্রপতির ভাই মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  প্রধানমন্ত্রী প্রয়াতের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।  আবদুল হাইয়ের মৃত্যুতে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীও শোক প্রকাশ করেছেন।

ডিসি/এসআইকে/এমএসএ