মুসাব্বিরকে জনসম্মুখে হাজির করুন : ফখরুল

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তর শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে রাজধানীর তেজগাঁওয়ে তার বাসা থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি অবিলম্বে মুসাব্বিরকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানিয়েছেন।
রবিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ দাবি জানান। বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, রবিবার সকালে মুসাব্বিরকে তার বাসা থেকে সাদা পোশাকধারী ডিবি পুলিশ পরিচয়ে নিয়ে গেলেও তার হদিস পাওয়া যাচ্ছে না।
তিনি বলেন, বর্তমান সরকার জনগণের ঘাড়ে জোর করে চেপে বসেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জনগণের সঙ্গে হিটলারের গেস্টাপো বাহিনীর মতো আচরণ করছে। আদিম হিংস্রতায় দেশ থেকে গণতন্ত্র ও বাকস্বাধীনতাসহ নাগরিক স্বাধীনতাকে উচ্ছেদ করা হয়েছে। দেশের জনগণ এখন ভয় ও শঙ্কার মধ্যে বসবাস করছে।
আজিজুর রহমান মুসাব্বিরকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীই আটক করে নিয়ে গেছে দাবি করে বিএনপি মহাসচিব বলেন, ‘এ ঘটনায় তার পরিবারসহ বিএনপি গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে আজিজুর রহমান মুসাব্বিরকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানাচ্ছি’।

ডিসি/এসআইকে/এমএকে