আমাকে হারাতে অনেক পক্ষ এক হয়েছে : আইভী

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‌‘আমাকে পরাজিত করার জন্য অনেক পক্ষ এক হয়ে গেছে। পক্ষগুলো ঘরের হতে পারে বাইরেরও হতে পারে। সবাই মিলেমিশে চেষ্টা করছে কীভাবে আমাকে পরাজিত করা যায়’।
শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় নিজ বাসভবনে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।
আইভী বলেন, ‘সহিংসতা যারা করে তারা ঘর বা বাহির বোঝে না। কীভাবে বিশৃঙ্খলা তৈরি করে নির্বাচনে ঝামেলা করা যায়, সেই চেষ্টা করা হচ্ছে। তবে সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত’।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জ নির্বাচনে হয়তো একটি দায়িত্ব পালন করছেন। বিভিন্ন কারণে আসছেন। তাদের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, আইভী কীভাবে রাজনীতি করে এবং ভোটারদের কাছে যায়, উনারা যদি এটা না জানতেন, তাহলে প্রধানমন্ত্রী এই সময়ে আমাকে নৌকা দিতেন না। উনিও (প্রধানমন্ত্রী) জানেন, উনার আইভী মানুষের দ্বারে যায়। জনগণই আমার শক্তির উৎস। এ ছাড়া বিকল্প নেই। তাই আমি বারবার জনগণের কাছে ফিরে যাই’।
আইভী বলেন, ‘নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কী করছে সেটা জানার জন্য নেতারা আসতেই পারেন। ঢাকার পাশে নারায়ণগঞ্জ হওয়ায় তারা আসছেন। হয়তো পর্যবেক্ষণ করছেন। আমাকে তারা ফ্রি করে দিয়েছেন। তবে আমার প্রতিপক্ষ প্রার্থীর অনেক লোকজন কিন্তু জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আসছেন। আমি তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ তুলিনি’।
নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বলেন, ‘প্রতিটি নির্বাচনই চ্যালেঞ্জিং। এবার আরও বেশি চ্যালেঞ্জিং। কারণ, এই নির্বাচনই শেষ নির্বাচন কি-না এই মুহূর্তে বলতে পারবো না। আগামি ১৬ জানুয়ারি ভোট। নির্বাচিত হলে জনগণের কাজ করবো। জনগণ যা চাইবে সেই অনুযায়ী কাজ করবো’।

ডিসি/এসআইকে/এমএসএ