মুন্সিগঞ্জে পুুলিশ-বিএনপির সংঘর্ষে আহত যুবদলকর্মী শাওনের মৃত্যু

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত শহিদুল ইসলাম শাওন (২৬) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন।  তার মৃত্যুর পর পরই কেন্দ্রীয় নেতারা হাসপাতালে আসেন।  আর এ কারণে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে অতিরিক্ত পুলিশ অবস্থান করতে দেখা গেছে।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সোয়া ১০ টার দিকে হাসপাতালে জরুরি বিভাগের সামনের ময়দানে পুলিশের সদস্যদের অবস্থান নিতে দেখা যায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, হাসপাতালে পুলিশ সব সময়ই থাকে।  আজকে কিছু বাড়তি পুলিশ জরুরি বিভাগ ময়দানে অবস্থান নিয়েছেন।
গতকাল বুধবার মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় শাওনসহ বিএনপির তিন কর্মীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।  বৃহস্পতিবার রাতে শহিদুল ইসলাম শাওন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের আইসিইউতে মারা যান।
হাসপাতালের একটি সূত্র জানায়, শাওনের মৃত্যুর সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতেই বিএনপির কেন্দ্রীয় কয়েকজন নেতা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন।  আর এ কারণেই ঢামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়ে থাকতে পারে।

ডিসি/এসআইকে/এমএসএ