কুমিল্লা নগর আ’লীগের সভাপতি বাহার, সম্পাদক রিফাত

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আবারও আ ক ম বাহাউদ্দীন বাহারকে সভাপতি ও আরফানুল হক রিফাতকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। আ ক ম বাহাউদ্দীন বাহার কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য এবং আরফানুল হক রিফাত কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) মেয়র।
শনিবার (৫ নভেম্বর) দুপুরে কুমিল্লার টাউন হল মাঠে আয়োজিত সম্মেলনে ওয়ার্ড কাউন্সিলরদের প্রস্তাবে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি করে তা অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।
এর আগে বেলা ১১ টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করেছেন সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন।
এর আগে ২০১৭ সালের ২২ জুলাই কেন্দ্র থেকে প্রথমবারের মতো মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি করা হয় সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারকে আর সাধারণ সম্পাদক করা হয় বর্তমান মেয়র আরফানুল হক রিফাতকে।

ডিসি/এসআইকে/এমএসএ