রিজভীর বিরুদ্ধে সোমবার মামলা করব: হিরো আলম

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
‘অর্ধপাগল’ ও ‘অর্ধশিক্ষিত’ বলায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে আদালতে মামলা করতে যাচ্ছেন কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম (হিরো আলম)।
ঢাকা গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) অভিযোগের পর আদালতে মামলা করতে যাচ্ছেন তিনি। রবিবার (৬ আগস্ট) দুপুর পৌনে ২ টায় ডিবি কার্যালয় থেকে বের হয়ে মামলা করার কথা জানান হিরো আলম।
আগামিকাল সোমবার মামলা করবেন হিরো আলম। রবিবার (৬ আগস্ট) ঢাকার আদালতে হাজির হয়ে আইনজীবীর সঙ্গে পরামর্শ করেছেন তিনি।
হিরো আলমের আইনজীবী আব্দুল্লাহ আল মনসুর রিপন বলেন, হিরো আলম রবিবার (৬ আগস্ট) আদালতে এসেছিলেন। মামলা প্রস্তুত করা হচ্ছে। সোমবার ঢাকার সিএমএম আদালতে দাখিল করা হবে। রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন হিরো আলম।
হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘আজ মামলা করব না। আইনজীবীর সঙ্গে পরামর্শ করতে এসেছি’।
কন্টেন্ট ক্রিয়েটর আরও বলেন, ‘বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভী অশিক্ষিত বলে গালিগালাজ করেছেন। আমি ডিবিতে এ নিয়ে অভিযোগ করতে এসেছিলাম; কিন্তু তারা বলেছে এ বিষয়ে ডিবি সরাসরি কোনো মামলা নিতে পারে না। তাই এখন আমি আদালতে মামলা করতে যাচ্ছি’।
হিরো আলম আরও বলেন, ‘আমি অশিক্ষিত; কিন্তু তার দলের নেত্রী এইট পাশ। অশিক্ষিত পাগল বলে আমার সম্মানহানি করেছেন। সবাই মনে করে আমি বিএনপির লোক। বিএনপির লোক আমাকে নিয়ে কথাবার্তা বলেছে। তারা একটা লোককে নিয়ে হেয় করে কথা বলেছে। অনেকেই নিচু করে, অপমান করে, তুচ্ছ করে আমার সম্পর্কে কথা বলেন। জাতীয় পার্টির লোকও আমাকে হেয় করে কথা বলেছেন’।
তিনি বলেন, ‘আমি ডিবিতে অভিযোগ দিয়েছি কিন্তু এখানে এ বিষয়ে কোনো মামলা করা যায় না, তাই কোর্টে যাব মামলা করার জন্য। আমি এখনই যাব। কোনো সম্মানিত লোক কাউকে পাগল-ছাগল বলে অপমান করতে পারেন না’।
হিরো আলম বলেন, ‘আওয়ামী লীগ ও বিএনপি দুই দলকেই ভালোবাসি; কিন্তু এদের কিছু লোকের এমন কর্মের কারণে আজকে তাদের দলের এ অবস্থা’।
গত ১৮ জুলাই রুহুল কবির রিজভী রাজশাহী নগরীর ভুবন মোহন শহিদ মিনার পার্কে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে হিরো আলমকে নিয়ে মন্তব্য করেন।

ডিসি/এসআইকে/এমএসএ