বিএনপির কর্মসূচিতে আস্থা নেই দলটির নেতা-কর্মীদেরই : ওবায়দুল কাদের

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
বিএনপির কর্মসূচিতে দলটির নেতা-কর্মীদেরই আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শুক্রবার সকালে রাজধানীর পুরোনো বাণিজ্য মেলার মাঠ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। আগামীকাল শনিবার এই মাঠে জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করবেন তিনি। এখন সার্বিক প্রস্তুতি চলছে।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির কর্মসূচির ওপর নেতা-কর্মীদেরও আস্থা নেই, জনগণেরও নেই। সরকারের পতন দূরে থাক, বিএনপি নিজেদের অস্তিত্বের সংকট নিয়ে দুশ্চিন্তায় রয়েছে। ওবায়দুল কাদের আরও বলেন, শিগগিরই মেট্রোরেলের মতিঝিল পর্যন্ত অংশটি চালু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। মেট্রোরেল-এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ উন্নয়নের সুবিধা পাবে ঢাকাবাসী।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস কিংবা সহিংসতা সৃষ্টির বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ সতর্ক অবস্থান রয়েছে। দেশের জন্য সরকারের উন্নয়ন কর্মসূচির কারণে আওয়ামী লীগের জনসমর্থন আগের চেয়ে বেড়েছে।
আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে উল্লেখ করে তিনি বলেন, মেট্রোরেল ও পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে ইতিমধ্যে তা প্রমাণ করেছে। দেশের মানুষ এখন কথা বলতে, কথা শুনতে অভ্যস্ত নয়। তারা কাজ দেখতে অভ্যস্ত। আওয়ামী লীগ কথা দিয়ে কথা রাখে সেটা আওয়ামী লীগ সরকার উন্নয়ন কার্যক্রমের মাধ্যমে প্রমাণ করেছে।
কাদের বলেন, বিদেশিদের আমন্ত্রণের বাইরে আওয়ামী লীগ যায়নি, গিয়েছে বিএনপি।

ডিসি/এসআইকে/এমএসএ