কাদের-চুন্নুর অব্যাহতিপত্র কচুপাতার চেয়েও মূল্যহীন : সুনীল শুভ

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়কে দলের সব পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে জাতীয় পার্টির দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এ অব্যাহতি প্রসঙ্গে সুনীল শুভরায় বলেছেন, কাদের-চুন্নু পরিচালিত জাতীয় পার্টি থেকে দেওয়া অব্যাহতিপত্র কচুপাতার চেয়েও মূল্যহীন।
ফেসবুক পোস্টে সুনীল শুভরায় লিখেছেন, ‘মিডিয়া সূত্রে জানতে পারলাম, কা-চু (কাদের-চুন্নু) পরিচালিত ‘জাতীয় পার্টি’ নামের বাণিজ্যিক প্রতিষ্ঠান থেকে আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে। আমার কাছে এই অব্যাহতিপত্র কচুপাতার চেয়েও মূল্যহীন’।
এর আগে গত ১০ জানুয়ারি নির্বাচনে কারচুপি হয়েছে অভিযোগ তুলে জাতীয় পার্টির (জাপা) পরাজিত প্রার্থীরা চেয়ারম্যানের বনানী কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেন। ভোটে ভরাডুবির জন্য দলীয় চেয়ারম্যান জি এম কাদের, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব মুজিবুল হক চুন্নুকে দায়ী করে এই তিন শীর্ষ নেতার পদত্যাগ দাবি করেছেন বিক্ষোভকারীরা। এতে নেতৃত্ব দেন- জাপার কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, লিয়াকত হোসেন খোকাসহ জ্যেষ্ঠ নেতারা।
দলটির প্রার্থীরা অভিযোগ করেছেন, নির্বাচনে অংশ নেওয়ায় টাকা পেয়েছিল জাপা। প্রার্থীদের নির্বাচনের মাঠে নামিয়ে জি এম কাদের, মুজিবুল হক চুন্নুরা সহায়তা দূরে থাক, খবর পর্যন্ত নেননি। তারা নিজের এবং আত্মীয়দের জন্য জয় নিশ্চিতে, দলের নেতাদের জন্য আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতার চেষ্টা করেননি।

ডিসি/এসআইকে/এমএসএ