অসহায় তিন ফুটবলারের পাশে তরফদার রুহুল আমিন

44

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
রাজমিস্ত্রির কাজ করা নারায়ণগঞ্জের আরিফ হাওলাদারসহ তিন অসহায় ফুটবলারের পাশে দাঁড়াচ্ছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনের সভাপতি তরফদার মো. রুহুল আমিন।  অন্য দুই ফুটবলার হলেন- ফরিদপুরের রিপন ও খুলনার হাসান আল মামুন।
নারায়ণগঞ্জের আরিফ হাওলাদার রাজমিস্ত্রির জোগালি, ফরিদপুরের রিপন ঝাড়ুদারি আর খুলনার হাসান আল মামুন ইজি বাইক চালিয়ে পরিবার চালাচ্ছেন।  অথচ তারা বড় স্বপ্ন নিয়ে ফুটবলার হয়েছিলেন।
করোনা ভাইরাসের কারণে সব ধরনের ফুটবল বন্ধ হয়ে যাওয়ায় অনেক খেলোয়াড় অসহায় জীবন-যাপন করছেন।  এর মধ্যে কারো জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ।  তাদের মধ্যে আরিফ, রিপন ও মামুন অন্যতম।
 জাতীয় যুব দলে খেলা নারায়ণগঞ্জের আরিফ প্রিমিয়ার লিগের তিনটি ক্লাবেও খেলেছেন।  ‘সর্বোচ্চ লিগের ফুটবলার এখন ৪০০ টাকার রাজমিস্ত্রি’ শিরোনামে একটি গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হলে তা নজরে আসে এ সময়ের ক্রীড়াঙ্গনের অন্যতম আলোচিত ব্যক্তিত্ব তরফদার মো. রুহুল আমিনের।  তিনি বলেন, ‘আরিফসহ কয়েকজন ফুটবলারের অসহায়ত্বের কথা জানতে পেরেছি গণমাধ্যমে।  ওদেরকে আমি ডেকেছি।  বিকেলে তাদের আমি আর্থিক সহায়তা দেব।  ফুটবল অনুশীলন চালিয়ে যেতে বলব এবং আগামি মৌসুমে কোনো ক্লাবে তাদের খেলানোর ব্যবস্থা করবো।  পাশাপাশি যোগ্যতা অনুসারে তাদের চাকরির ব্যবস্থাও করবো’।

ডিসি/এসআইকে/এমএসএ