নতুন ব্যবসায় সাকিব

ক্রীড়া ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
ক্রিকেট খেলার বাইরে এতদিন ব্যক্তিগত রেস্টুরেন্টের ব্যবসা করে আসছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।  এবার নতুন আরো একটি ব্যবসায় নাম লেখালেন তিনি।  ট্যুরস এন্ড ট্রাভেলস ব্যবসায় নাম লিখিয়েছেন টাইগার অলরাউন্ডার।  বৃহস্পতিবার (১ অক্টোবর) সাকিব নিজেই পরিচালক হিসেবে ‘এস এ এইচ সেভেন্টি ফাইভ ট্যুরস এন্ড ট্রাভেল ম্যানেজমেন্ট লিমিটেড’-এর উদ্বোধন করেছেন।
বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল ১০ টার দিকে এস এ এইচ সেভেন্টি ফাইভ ট্যুরস এন্ড ট্রাভেল ম্যানেজমেন্ট লিমিটেডের উদ্বোধন করতে রাজধানীর ফকিরাপুলে যান সাকিব।  কেক কেটে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় দলের এই ক্রিকেটার।
এই সময় সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান হোসেন আহম্মদ মজুমদার।  কেক কাটার পর সামাজিক দূরত্ব বজায় রেখে একটি মিলাদের আয়োজন করা হয়।
এর আগে শ্রীলংকা সফরকে সামনে রেখে নিজেকে প্রস্তুত করতে গত মাসের শুরুতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব।  ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা কাটিয়ে লংকানদের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়েই তার প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল।  কিন্তু সফরটি স্থগিত হওয়ায় আজ যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে যাবেন তিনি।

ডিসি/এসআইকে/এমএসএ