আর্জেন্টিনার জয় কামনায় রাউজানে লাখ টাকার গরু কিনে মেজবানি

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের রাউজান উপজেলায় বিশ্বকাপ ফুটবল ফাইনালে আর্জেন্টিনার জয় কামনা করে মেজবানির আয়োজন করা হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) উপজেলার পাহাড়তলী ইউনিয়নে এই আয়োজন করছে স্থানীয় আর্জেন্টিনার সমর্থকরা।
মেজবানির আয়োজক কমিটির সদস্য জি এম মোস্তফা জানান, ‘আজ প্রিয় ফুটবল দল আর্জেন্টিনা বিশ্বকাপে ফাইনালে খেলছে। এতে আমরা আনন্দিত। তাই প্রিয় দলের জয় কামনা করে রাতে মেজবানির আয়োজন করা হয়েছে। এ জন্য লাখ টাকায় একটি গরু কেনা হয়েছে। গরুর মাংস যারা খান না তাদের জন্য দুই মণ মুরগি কেনা হয়েছে। গরু এবং মুরগি দিয়ে পৃথক বিরানি রান্না করা হবে। খেলার মধ্যবিরতিতে খাবার পরিবেশন করা হবে’।
মো. ইলিয়াস নামে অপর আর্জেন্টিনা সমর্থক বলেন, ‘এ আয়োজন প্রিয় দল আর্জেন্টিনার জয় কামনা করে। এবার আর্জেন্টিনা জয়লাভ করলে আনন্দ উদযাপনের জন্য আবারও মেজবানের আয়োজন করা হবে। আজ প্রায় এক হাজার মানুষের জন্য এই মেজবানের আয়োজন করা হচ্ছে’।
পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন, ‘আর্জেন্টিনার জয় কামনা করে সমর্থকরা এলাকায় মেজবানির আয়োজন করেছেন। পাশাপাশি ফাইনাল খেলা বড় পর্দায় দেখার আয়োজন করা হয়েছে। পাহাড়তলী চৌমুহনীতে এই আয়োজন করা হয়েছে। উৎসবমুখর পরিবেশে আজ সবাই মিলে এই ফুটবল খেলা উপভোগ করবো’।

ডিসি/এসআইকে/এসইউআর