উত্তর কাট্টলী-সরাইপাড়ায় জাতীয় শোক দিবসে ওয়ার্ড আ’লীগের স্মরণ সভা

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল, মসজিদে মসজিদে মিলাদ মাহফিল, পতাকা অর্ধনমিতকরণসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেছে চট্টগ্রাম নগরের ১০ নম্বর উত্তর কাট্টলী ও ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ।  পৃথকভাবে দুই ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির নেতৃবৃন্দ স্ব স্ব ওয়ার্ডে এসব কর্মসূচি পালন করে।
১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ সকাল থেকে ওয়ার্ডে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, ওয়ার্ডের মসজিদগুলোতে বিশেষ দোয়া ও মোনাজাত এবং বিকেল ৪ টায় স্মরণ সভা শেষে দোয়া মাহফিল কর্মসূচি পালন করে।  ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক, সদ্য সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লোকমান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবু সুফিয়ান, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. ইকবাল চৌধুরী, মো. হাবিবুর রহমান ও মো. গিয়াস উদ্দিন জুয়েল, সদস্য সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর আবিদা আজাদসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী-সমর্থক, ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহ।
অন্যদিকে দিনব্যাপি নানান কর্মসূচির অংশ হিসেবে বিকেল পাঁচটায় স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসমূহ।  বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব মো. নুরুল আমিনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়কদ্বয় লায়ন এম শওকত আলী ও লুৎফুল হক খুশিসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

ডিসি/এসআইকে/এমএনইউ