উত্তর পাহাড়তলী ওয়ার্ডে জাতীয় শোক দিবস পালন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও তাঁর পরিবারের নিহত সদস্যদের স্মরণে আলোচনা সভা চট্টগ্রাম নগরের ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।  ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. মোস্তফা কামাল বাচ্চুর সঞ্চালনায় ও ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ও প্রাক্তন কমিশনার এসএম আলমগীরের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আকবর শাহ্ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মো. আলতাফ হোসেন।
রবিবার (১৬ আগস্ট অনুষ্ঠিত এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মো. লোকমান আলী।  প্রধান বক্তা ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সদ্য সাবেক কাউন্সিলর মো. জহুরুল আলম জসিম।  এতে আরও বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. ইলিয়াছ খান, মো. আনোয়ার হোসেন, জাহাঙ্গীর কবির নয়ন, মো. শামীম আহমদ সুমন, যুবলীগ নেতা মো. বেলাল উদ্দিন জুয়েল, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আবু নোমান নাহিদ।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মুহাম্মদ আরিফ বিল্লাহ।  অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠান শেষে এ কে খান মোড়স্থ আলী আজম নগরে অগ্নি দুর্গত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তির

ডিসি/এসআইকে/এমএনইউ