চট্টগ্রামবাসী প্রমাণ করবে তারা অকৃতজ্ঞ নয় : মনজুর আলম

কাট্টলী বার্তা ডেস্ক >>>
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মোস্তফা হাকিম গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক, আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যেই আমাদের সকল সেবা। তিনি বলেন, দেশের মানুষের অভাব অনটন দুঃখ দুর্দশা লাঘবের লক্ষ্যে আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট ৯০টি প্রতিষ্ঠান পরিচালনা করছে। আগামি ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করে চট্টগ্রামবাসী প্রমাণ করবে তারা অকৃতজ্ঞ নয়।
শুক্রবার (২ ডিসেম্বর) বাদে জুমা উত্তর কাট্টলীর এইচ এম ভবনে মশাবাহিত রোগবালাই থেকে অস্বচ্ছল ও দুঃস্থ জনগোষ্ঠীকে রক্ষার জন্য মশারী বিতরণ কর্মসূচিতে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মশারী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের পরিচালক ও তরুণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, সহ-সভাপতি লোকমান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ, হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক আলহাজ্ব নিজামুল আলম রাজু, আলহাজ্ব ফারুক আজম, আলহাজ্ব শাহিদুল আলম, শিক্ষাবিদ বাদশা আলম, শেখ রাসেল স্মৃতি সংসদ উত্তর কাট্টলীর সভাপতি আবদুল্লাহ নাবিদ মনজুরসহ অন্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন তৈয়বীয়া জামে মসজিদের খতিব মাওলানা ইউনুচ। অনুষ্ঠানে এক হাজার অস্বচ্ছ্বল ও দুঃস্থ নারী-পুরুষের মাঝে মশারী, নগদ অর্থ ও নাস্তা বিতরণ করা হয়।

ডিসি/এসআইকে/আরএআর