আল-আমীন হাসপাতালে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কাট্টলী বার্তা ডেস্ক >>>
চট্টগ্রাম নগরের অন্যতম স্বাস্থ্যসেবা প্রদানকারী বেসরকারি প্রতিষ্ঠান আল-আমীন হাসপাতাল অ্যাণ্ড ডায়াগনস্টিক সেন্টার এর বার্ষিক সাধারণ সভা হাসপাতালের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) দুপুর ২ টায় নগরের একে খানস্থ প্রতিষ্ঠানে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান প্রফেসর ডা. মোখলেছুর রহমান।
হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ইউসুফ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রতিষ্ঠানের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন হাসপাতালের মেডিকেল ডাইরেক্টর ডা. মেসবাহ উদ্দিন চৌধুরী তুহিন, চট্টগ্রাম মেডিকেল কলেজের নাক গলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মোস্তফা মাহফুজুল আনোয়ার, মুহাম্মদ নুরুল আলম, হাশেম আলী মিয়া, মুহাম্মদ নাসরুল্লাহ ফারুক, ডা. মুহাম্মদ নাসির উদ্দীন, ডা. মিনহাজুর রহমান চৌধুরী, ডা. মুহাম্মদ সেলিম প্রমুখ।
তারা বলেন, আল-আমীন হাসপাতাল অ্যাণ্ড ডায়াগনস্টিক সেন্টার তুলনামূলক কমখরচে মানসম্মত চিকিৎসা সেবা দিয়ে এই এলাকার জনমানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করেছে। চিকিৎসা সেবাকে ব্যবসা হিসেবে গণ্য না করে স্রষ্টার সৃষ্টির সেবা হিসেবে প্রাধান্য দিয়ে থাকে এই প্রতিষ্ঠান।
ভবিষ্যতে আরো আন্তরিকতা দিয়ে অধিকতর মানসম্মত চিকিৎসা সেবা প্রদানে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হবে। এক্ষেত্রে অতীত ও বর্তমানের ন্যায় ভবিষ্যতেও এই এলাকার সকল স্তরের মানুষের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

ডিসি/এসআইকে/আরএআর