বাঁশখালীতে বোটের নিচে চাপা পড়ে মালিকের মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কাথরিয়া জলকদর খালে মাছ ধরার ফিশিং বোটের নিচে চাপা পড়ে এক বোট মালিকের মৃত্যু হয়েছে।  তার নাম আব্দুল মান্নান (৩৩)।  তিনি দক্ষিণ বাগমারা গ্রামের আবু আহমদের ছেলে বলে জানা গেছে।  গতকাল সোমবার (২২ জুন) বিকেলের দিকে জলকদর খালে এই দুর্ঘটনা ঘটে।
নিহতের আত্বীয় ইউপি সদস্য কামরুন নাহার ডলি জানান, আব্দুল মান্নান ও তার নিকটতম আত্বীয়ের মালিকানাধীন মাছ ধরার ফিশিং বোটটি মেরামত শেষে পানিতে রশি দিয়ে নামাচ্ছিলেন।  এ সময় বোট উল্টে গিয়ে তার নিচে চাপা পড়েন মান্নান।  এ সময় ঘটনাস্থলে উপস্থিত মো. ইউনুছ এবং মো. নুরুল আলমসহ চার ব্যক্তি আহত হন।  আশেপাশের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  এরমধ্যে আব্দুল মান্নানের অবস্থা শংকটাপন্ন হওয়ায় তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদার বলেন, কাথরিয়ায় মাছ ধরার ফিশিং বোট মেরামত শেষে পুনরায় নদীতে নামাতে গিয়ে বোটটি উল্টে আব্দুল মান্নানের উপরে পড়ে।  এতে তিনি মৃত্যুবরণ করেছেন বলে জেনেছি।  আমরা তদন্ত করে যথাযথ প্রক্রিয়ায় আইনী পদক্ষেপ নেবো।

ডিসি/এসআইকে/এমএমবিটি