কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় হতাহত ২

মোহাম্মদ মহিউদ্দিন, কর্ণফুলী উপজেলা প্রতিনিধি >>>
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক মোটরবাইক চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন একই বাইকের আরোহী এক নারী। নিহত ব্যক্তি হচ্ছেন আনোয়ারা উপজেলার কাইছার হামিদ (২৯)। আর একই ঘটনায় গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নিহতের ভাবি আয়েশা বেগম (২৮)।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ভোরে কর্ণফুলী উপজেলার পিএবি সড়কের বড়উঠান ইউনিয়নের দৌলতপুর রাস্তায় মাথায় এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত কাইছার হামিদ মোটরসাইকেলে করে তার ভাবি আয়শা (২৮) কে নিয়ে চট্টগ্রামের হালিশহর থেকে তার গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। হঠাৎ করে দৌলতপুর রাস্তার মাথায় এসে ভেজা সড়কে স্লিপ করে মোটরবাইকসহ তারা ছিঁটকে পড়েন। এসময় প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় দু’জনকেই সিএনজি অটোরিকশায় করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি দেখে দ্রুত তাদের দু’জনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মারা যায় কাইছার হামিদ।তার ভাবি আয়েশা (২৮) গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
জানা যায়, নিহত কাইছার হামিদ আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের তালুকদার বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, নিহত কাইছার হামিদ চট্টগ্রাম নগেরের হালিশহর এলাকায় একটি মুদির দোকান চালাতেন তার বড় ভাইয়ের সাথে।
এই ব্যাপারে জানতে চাইলে কাইছার হামিদের বন্ধু রেজাউল করিম দৈনিক চট্টগ্রামকে বলেন, গত ১১ এপ্রিল হামিদের আকদ হয়েছিল বাঁশখালী উপজেলার গুনাগারি গ্রামের একটি মেয়ের সাথে। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের কারণে আগামি ২০ এপ্রিল (সোমবার) কোনো অনুষ্ঠান ছাড়াই মেয়ে ঘরে উঠিয়ে নেওয়ার কথা ছিল।

ডিসি/এসআইকে/এমএম