ফেসবুক পোস্টে কমেন্ট নিয়ে হালিশহরে সংঘর্ষ

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের হালিশহর থানার বি-ব্লকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের কমেন্ট করা নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ২ জন আহত হয়েছে।
সোমবার (২১ মার্চ) রাতে এস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন হালিশহর থানার ২৬ নম্বর ওয়ার্ডের বি-ব্লকের শওকত আলীর ছেলে নওশাদ আলী (২৫)।  তিনি হালিশহর থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক।  অন্যদিকে একই এলাকার মো. আইয়ুবের ছেলে মো. হোসেন শুভ (২২)।
হাসপাতালে আহতদের নিয়ে আসা মো. শরীফ জানান, হালিশহর থানার বি-ব্লকের এস ক্লাবের সামনে ছাত্রলীগ নেতা নাহিদ মজুমদারকে নিয়ে করা ফেসবুক পোস্টে কমেন্ট করেন আহত নওশাদ।  সেই কমেন্টের সূত্র ধরে হালিশহর থানা ছাত্রলীগের দু’ গ্রুপের সংঘর্ষ হয়।  এতে নওশাদ আলী ও মো. হোসেন শুভ গুরুতর আহত হয়।  আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয় তাদের।  সেখান থেকে হাসপাতালের ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি দেন চিকিৎসক।
হালিশহর ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান জিসান জানান, ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে।  সেখানে দুইটা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব রয়েছে।  হালিশহর থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক নওশাদ আলী আহত হয়েছেন বলে জেনেছি।
আহতের বিষয়টি নিশ্চিত করেন হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আল মামুন।  তিনি বলেন, ফেসবুকে কমেন্ট নিয়ে ঘটনা হয়েছে।  তবে ছাত্রলীগের সঙ্গে ছাত্রলীগের নয়।

ডিসি/এসআইকে/আরএআর