রেডিসনে সুবিধাবঞ্চিতদের জন্য ইফতার আয়োজন এমপি দিদারের

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
সমাজের পিছিয়ে থানা দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের জন্য নগরের পাঁচ তারকা হোটেল রেডিসনে ইফতার আয়োজন করেছেন সীতাকুণ্ড-উত্তর-কাট্টলী-উত্তর পাহাড়তলী আসনের সংসদ সদস্য দিদারুল আলম।  শতাধিক প্রতিবন্ধী শিশু ও নারী-পুরুষ এতে অংশগ্রহণ করে।
এমন আয়োজন সম্পর্কে জানতে চাইলে দিদারুল আলম এমপি জানান, সমাজের সুবিধাবঞ্চিতরা উন্নত রেস্টুরেন্টে বিভিন্ন কারণে খাওয়ার সুযোগ পান না।  তাই আমি ব্যক্তিগত ব্যবস্থাপনায় আজ পাঁচ তারকা হোটেলে তাদের খাওয়ার ব্যবস্থা করলাম।  রোজার শুরুতে তাদের কাছে ইফতার ও সেহেরি সামগ্রী পৌঁছে দিয়েছি।  গতকাল ঈদবস্ত্র পৌঁছে দিয়েছি।  আমি আমৃত্যু সীতাকুণ্ডের সুবিধাবঞ্চিতদের পাশে আছি, থাকবো।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন, ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, নাজিম উদ্দীন, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ ইদ্রিস, বিজিএমইএ নেতা এনামুল আজিজ লিটন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিনিধি জসিম উদ্দিন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এসএম রিয়াদ জিলানী প্রমুখ।
উল্লেখ্য, পুরো রমজান মাসজুড়েই মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ব্যাপকহারে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ, ঈদের পোশাক ও ঈদ সালামি বিতরণের আয়োজন করা হয়ে থাকে।

ডিসি/এসআইকে/আরএআর