দেশের প্রতিটি সংখ্যালঘু হামলার সঙ্গে আওয়ামী লীগ জড়িত : ডা. শাহাদাত

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ‘বিএনপি সংখ্যালঘু সম্প্রদায় বিরোধী সংগঠন-এমন অপপ্রচার এখন আর কেউ বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় থাকে, তখন সম্প্রদায়ের লোকজন নিরাপদে থাকে। বরং বাংলাদেশের প্রতিটি সংখ্যালঘু হামলার সঙ্গে আওয়ামী লীগ জড়িত’।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কাজীর দেউড়ি নাসিমন ভবনস্থ বিএনপির কার্যালয়ে আসন্ন প্রবারণা পূর্ণিমা উপলক্ষে জাতীয়তাবাদী বৌদ্ধ জনগোষ্ঠীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন বলেন, ‘ভারতের হিন্দু সম্প্রদায়ের মানুষের কাছে একটা অপপ্রচার চালানো হয়েছে যে, বাংলাদেশে বিএনপি হচ্ছে হিন্দুবিরোধী দল। কিন্তু বিএনপি হিন্দুবিরোধী এটা মানুষ বিশ্বাস করে না। কারণ বিএনপি যখন ক্ষমতায় থাকে, তখন অন্য সম্প্রদায়ের মানুষ নিরাপদ থাকে’।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়খ ইয়াছিন চৌধুরী লিটন, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি বাবু চন্দ্রগুপ্ত বড়ুয়া, মহানগর বিএনপির সদস্য কামরুল ইসলাম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম সারোয়ার আলম প্রমুখ।

ডিসি/এসআইকে/এমএসএ