সীতাকুণ্ডে ছুরিকাঘাতে ২ যুবক নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি >>>
জুয়া খেলাকে কেন্দ্র করে উত্তর চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় দুই যুবক ছুরিকাঘাতে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ এই ঘটনায় একজনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে সীতাকুণ্ড পৌরসভা অফিসের পাশে এই ঘটনা ঘটে।
জানা গেছে, জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে প্রথমে তর্কাতর্কি এবং পরে তা মারামারিতে রূপ নেই। ফলে ঘটনাস্থলে দুই যুবক আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসক তাদের মৃতু ঘোষণা করেন।
নিহত দুই যুবক হলেন সীতাকুণ্ড পৌরসভার পূর্ব আমিরাবাদ এলাকার আব্বাস উদ্দিনের ছেলে মোহাম্মদ জাহিদ (২৬) ও ভূঁইয়াপাড়ার নায়েব আলীর ছেলে মোহাম্মদ শাহিন (২৫)। তারা দু’জন পরস্পর বন্ধু বলে জানা গেছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার দৈনিক চট্টগ্রামকে জানান, আহত দুই যুবককে হাসপাতালে নিয়ে আসেন। পরে তাদের পরীক্ষা করে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।
সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা দৈনিক চট্টগ্রামকে জানান, আমরা শুনেছি জুয়া খেলাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে দুইজন ছুরিকাঘাতে আহত হয়। পরে হাসপাতালে তারা মারা যান তারা। আমরা এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছি। তাকে জিঞ্জাসাবাদ করে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি। জড়িত সবাইকে দ্রুততার সাথে আইনের আওতায় আনার চেষ্টা করছে পুলিশ।

ডিসি/এসআইকে/এমজেএ