খাগড়াছড়িতে জনতা ব্যাংকের সাবেক ক্যাশিয়ার খুন, আটক ১

মো. আকতার হোসেন, খাগড়াছড়ি প্রতিনিধি >>>
খাগড়াছড়ি জনতা ব্যাংকের সাবেক ক্যাশিয়ার ও খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলের একাউন্টস অফিসার আলেফ খান খুন হয়েছেন।  শুক্রবার (৮ মে) রাতে খাগড়াছড়ি পৌর শহরের কলাবাগানে এ খুনের ঘটনা ঘটে।  পিতা হত্যার অভিযোগে পুলিশ শুক্রবার (৮ রাত) সোয়া ১২ টার দিকে নিহত আলেফ খানের ছেলে খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভার কার্য সহকারী ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম খাঁনকে আটকপূর্বক গ্রেফতার করেছে।
প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম খানের বড় ছেলে আলমগীর খাঁন মুন্নার দাদা সাবেক ব্যাংক কর্মকর্তা আলেফ খাঁনের মৃত্যুর জন্য তার নিজ বাবাকে দায়ী করে বলেন, তার বাবার প্রতিদিন টাকার জন্য দাদাসহ পরিবারের সকলের উপর অত্যাচার চালাতো।
প্রতিবেশীরা জানায়, অত্যাচার সহ্য করতে না পেরে প্রথম স্ত্রীর সাথে সম্পর্ক ছিন্ন হলে জাহাঙ্গীর আলম খান দ্বিতীয় বিয়ে করেন।  তার অত্যাচারে পরিবারের সদস্যরাও অতীষ্ঠ ছিল।  তিনি মদ খেয়ে বাড়ির মা, বাবা, বোন ও বোন জামাইদের গায়ে হাত তুলতো।
খবর পেয়ে পুলিশ সুপার এমএম সালাউদ্দি ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলমসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আলেফ খানের সেজো মেয়ে আনোয়ারা খানম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

ডিসি/এসআইকে/এমএএইচ