বান্দরবানে ইউপি সদস্য হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি >>>
পার্বত্য জেলা বান্দরবানের সদর উপজেলার কুহালং ইউনিয়নের ইউপি সদস্য চাইশৈহ্লা মারমাকে হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতারকৃত আসামির নাম মংউশে মারমা।  গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) রাতে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর থানার এসআই প্রিয়েল পালিত এবং এসআই প্রণব কান্তি দাশসহ একদল পুলিশ সদস্য কুহালং এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
বান্দরবান সদর থানা পুলিশের উপ-পরিদর্শক প্রিয়েল পালিত আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউপি সদস্য চাইশৈহ্লা মারমা হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, গত ১৫ জুন (সোমবার) রাতে বান্দরবানের কুহালং ইউনিয়নের ইউপি সদস্য চাইশৈহ্লা মারমাকে অজ্ঞাত সন্ত্রাসীরা নিজ বাসায় প্রবেশ করে গুলি করে।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।  সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়।

ডিসি/এসআইকে/আরএস