চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় নিজ বাসায় মা ও ছেলে খুন

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
চট্টগ্রামে নিজ বাসায় মা ও ছেলেকে খুন করা হয়েছে। খুন হওয়া নারীর নাম গুলনাহার বেগম (৩৩) ও তার আট বছরের ছেলের নাম রিফাত।
সোমবার (২৪ আগস্ট) রাতে এ খুনের ঘটনা জানাজানি হয়।  খবর পেয়ে পুলিশের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন বলে জানা গেছে।  ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি) বিজয় বসাক জানান, মা ও ছেলের খুনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।  নিহত নারীর পরিচিত এক যুবককে আমরা খুঁজছি।  তাকে ধরতে পারলে আসল ঘটনা সামনে আসবে বলে আশা করছি।
পুলিশ কর্মকর্তারা জানান, নগরীর চান্দগাঁও পাঠানিয়া গোধা এলাকার সরাফত উল্লাহ রোডের একটি ভাড়া বাসায় এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করতেন গুল নাহার বেগম।  প্রতিদিনের মতো গুল নাহারের মেয়ে সকালে গার্মেন্টে চলে যান।  বাসায় ছিলো মা ও ছোট ভাই।  চাকরি শেষে সন্ধ্যায় বাসায় ফিরে দেখেন দরজা খোলা।  মেঝেতে মা ও ভাইয়ের রক্তাক্ত লাশ পড়ে রয়েছে।  এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে।  তারপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়।  পুলিশ গিয়ে ঘরের মধ্যে কয়েকটি মেলামাইনের প্লেট ভাঙ্গা অবস্থা দেখতে পায়।  উভয়ের শরীরে রক্তাক্ত একাধিক ক্ষত পাওয়া গেছে।  পূর্ব ক্ষোভ থেকে এ খুনের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।  আর এর জন্য নিহত নারীর পরিচিত এক কথিত ভাইকে সন্দেহ করছে পুলিশ।  এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করছিল।

ডিসি/এসআইকে/এসএজে