ফটিকছড়িতে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫

ফটিকছড়ি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।  রবিবার (০৮ নভেম্বর) ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার আসামিরা হচ্ছে মোহাম্মদ নাজিম (২২), আবুল মুনসুর (৩৪), মো. সালাহ উদ্দিন (৩৭), মো. ইয়াছিন (২২) এবং মো. পারভেজ (২৪)।  তাদের সবার বাড়ি উপজেলার ভূজপুরের চাঁনপুর গ্রামে।  তাদের রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে গতকাল শনিবার রাতে উপজেলার নারায়ণহাটের চাঁনপুর এলাকায় একটি বাগানে ধর্ষণের এ ঘটনা ঘটে।  ওই তরুণীর কাছ থেকে অভিযোগ পেয়ে রাতে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, প্রেমিককে বিয়ে করার জন্য নগরীর অক্সিজেন থেকে পালিয়ে আসেন ওই তরুণী।  প্রেমিকের বাড়ি ফটিকছড়িতে যাওয়ার সময় নারায়ণহাট এলাকায় নির্জন স্থানে এলাকার বখাটেরা তাদের আটক করে।  এরপর প্রেমিক মো. নাজিমকে বেঁধে রেখে ৮ জন বখাটে মিলে ওই তরুণীকে ধর্ষণ করে।
ভুক্তভোগী তরুণীর বাড়ি পাবর্ত্যজেলা খাগড়াছড়িতে।  তিনি চট্টগ্রাম শহরের অক্সিজেনে থাকেন।  সেখানে একটি পোষাক কারখানায় চাকুরি করেন।
ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ আবদুল্লাহ বলেন, ‘স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে।  সে সময় সেখান থেকে দুই যুবককে আটক করে পুলিশে খবর দেয়া হয়।  এরপর অভিযান চালিয়ে আরও ৩ জনকে গ্রেফতার করা হয়।  ভুক্তভোগী তরুণীর ডাক্তারী পরীক্ষা হয়েছে।  আমরা আসামিদের সংশ্লিষ্ট আইনে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করেছি।

ডিসি/এসআইকে/এমজেইউ