সেলুনে মিলল বস্তাবন্দি টুকরো টুকরো দেহ

নিহত দেলোয়ার।

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
কুমিল্লার ময়নামতি টিপরা বাজারে সেলুন থেকে ২৮ বছর বয়সী এক ভাঙারি ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে সেলুনটির মালিক লক্ষণ চন্দ্র শীল পলাতক রয়েছেন।
শুক্রবার (২০ আগস্ট) রাতে লক্ষণ হেয়ার কার্টিং নামে ওই সেলুন থেকে গলা ও পা কাটা লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম দেলোয়ার হোসেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার জাহের আলীর ছেলে।
পুলিশ জানায়, টাকা নিয়ে লক্ষণের সঙ্গে দেলোয়ারের বিরোধ চলছিল। এরই জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।
ময়নামতি-নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদ হাসান রুবেল জানান, শুক্রবার রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত দেলোয়ারের স্ত্রী সালমা আক্তার জানান, বৃহস্পতিবার রাতে বাড়িতে ফিরতে দেরি হওয়ায় ১ টার দিকে স্বামীর ফোনে কল দেন তিনি। ওই সময় ফোনে দেলোয়ার জানান- তিনি লক্ষণের সেলুন দোকানে রয়েছেন। পরে আবারো কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। শুক্রবার (২০ আগস্ট) সকালে কোথাও খুঁজে না পেয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় জিডি করা হয়। পরে সন্দেহ হলে রাত ৮ টার দিকে দোকানের তালা ভেঙে বস্তার ভেতর দেলোয়ারের রক্তাক্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।
এডিশনাল এসপি (কুমিল্লা সদর সার্কেল) মো. সোহান সরকার বলেন, দেলোয়ারকে গলা ও পা কেটে বস্তার ভেতরে ঢুকিয়ে রাখা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দোকানের মালিক লক্ষণের সঙ্গে দেলোয়ারের টাকা নিয়ে বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনার পর থেকে লক্ষণ শীল পলাতক রয়েছেন।

ডিসি/এসআইকে/এমএসএ