মুখ চেপে তুলে নিয়ে নিয়ে ১২ বছরের ছাত্রীকে ধর্ষণ

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
নোয়াখালীর সেনবাগ উপজেলায় পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ছাত্রীটিকে সড়ক থেকে মুখ চেপে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। মামলা করেছেন ছাত্রীর মা।
মামলার এজাহারে জানা যায়, ১২ বছর বয়সী ওই শিক্ষার্থী স্থানীয় মাদ্রাসার পঞ্চম শ্রেণিতে পড়ে। মাদ্রাসায় আসা-যাওয়ার সময় ডেকোরেটর ব্যবসায়ী জহির ওই ছাত্রীকে নানা প্রলোভন দেখাতো। গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ি ফিরছিল। পথে ডেকোরেটর দোকানের সামনে পৌঁছালে, জহির মুখ চেপে ধরে রাস্তা থেকে তুলে দোকানের ভেতর নিয়ে যায়। এরপর বন্ধ করে দেয় দোকানের শাটার। সহযোগী হাবীবের সহযোগিতায় ওই ছাত্রীকে জহির ধর্ষণ করে। এ সময় স্থানীয় বাসিন্দারা বিষয়টি টের পেয়ে সেখানে গেলে, জহির ও তার সহযোগী হাবীব কৌশলে দোকান থেকে পালিয়ে যায়।
বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় দুজনকে আসামি করে মামলা করেছেন। মামলার আসামিরা হলেন বীজবাগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বীরনারায়ণপুর গ্রামের মজু কারিগর বাড়ির মৃত আবদুল কাদেরের ছেলে জহির উদ্দিন (৪৫) ও তার সহযোগী একই এলাকার মৃত আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪৩)।

ডিসি/এসআইকে/এমএসএ