বাইরে তালা, ভেতরে নারীর মরদেহ

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নিজ ঘর থেকে জরিনা বেগম (৪৮) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালের দিকে পশ্চিম মুসলিমপাড়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
জরিনা বেগম মাটিরাঙ্গা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম মুসলিমপাড়া গ্রামের মৃত আলেম ফকিকের স্ত্রী। তিনি মুসলিমপাড়ার আইযুব আলী সর্দারের বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, জরিনা বেগমের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। একমাত্র মেয়ের বিয়ে দিয়েছেন। দুই ছেলে বিয়ে করে আলাদা সংসার করছেন। এদের একজন তৈকাতাং ও অন্যজন চট্টগ্রামে বসবাস করেন। এজন্য একাই বাড়িতে থাকতেন জরিনা বেগম।
মেজ ছেলে জসিম উদ্দিন বলেন, শনিবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রাম থেকে তিনি মাটিরাঙ্গায় আসেন। এসময় তার মাকে বিছানায় শুয়ে থাকতে দেখেন। তিনি ডাকলেও কোনো সাড়া না দিলে তিনি শ্বশুরবাড়ি চলে যান।
এদিকে গত তিন চারদিন ধরে আইয়ুব আলী সর্দারের বাড়িতে কাজ করতে যাননি জরিনা বেগম। বিষয়টি তার মেয়েজামাইকে জানালে তিনি শ্বশুরবাড়িতে গিয়ে ঘরের দরজায় তালা দেওয়া দেখতে পান। এসময় ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। তিনি বিষয়টি মাটিরাঙ্গা থানা পুলিশকে জানান। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ফেলে। এসময় দেখা যায় বিছানায় পড়ে আছে জরিনা বেগমের মরদেহ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।

ডিসি/এসআইকে/এমএসএ