চট্টগ্রামের গৃহবধূ গণধর্ষণের শিকার নরসিংদীতে, আটক ২

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
স্বামীর সঙ্গে বেড়াতে যাওয়া চট্টগ্রামের এক গৃহবধূ (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে নরসিংদীর ঘোড়াশাল রেলস্টেশনের পাশে এ ঘটনা ঘটে।  স্বামী পরে জাতীয় জরুরি সহায়তা ৯৯৯ নম্বরে খবর দিলে রেলওয়ে পুলিশ গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে।  তার স্বামী চট্টগ্রামে থাকেন।  স্ত্রীর কাছে যাওয়ার পর তারা বিকেলে ঘুরতে বের হলে এই ঘটনা ঘটে।
এ ঘটনায় রাজিব হোসেন (২৭) ও রিফাত হোসেন জাফর (২৪) নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।  রাজিব ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে ও রিফাত চামড়াব গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।  রবিবার (৬ ফেব্রুয়ারি) সকালে তাদের ভৈরব রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করে ঘোড়াশাল রেলওয়ে ফাঁড়ি পুলিশ।
জানা গেছে, শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় চট্টগ্রাম থেকে যাওয়া স্বামীর সঙ্গে ঘুরতে যান ওই গৃহবধূ।  এ সময় রেলপথ দিয়ে স্বামীকে নিয়ে হাঁটার সময় রাজিব ও রিফাতসহ তিন বখাটে ওই দম্পতিকে আটক করে তাদের পরিচয় জানতে চায়।  এর একপর্যায়ে রেলস্টেশনের পাশে একটি নির্জন স্থানে নিয়ে স্বামীকে মারধর করে আটক করে রাখে গ্রেফতারকৃতরা।  এরপর তার স্ত্রীকে গণধর্ষণ করে তারা।  ঘটনার পর ভিকটিমের স্বামী ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি জানালে রেলওয়ে পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে।  এ সময় অন্য তিন বখাটে পালিয়ে যায়।
পুলিশ জানায়, ভুক্তভোগী গৃহবধূ নরসিংদীর পলাশে একটি কারখানায় চাকরি করেন।  তার স্বামী থাকেন চট্টগ্রামে।  ঘটনার দিন শনিবার রাতে ঘোড়াশাল রেলস্টেশনে তারা ঘুরতে এসেছিলেন।
গণধর্ষণের শিকার গৃহবধূর স্বামী জানান, তিনি চট্টগ্রামে কাজ করেন।  শনিবার পলাশ থানা এলাকায় স্ত্রীর বাসায় এসে সন্ধ্যায় ঘোড়াশাল রেলস্টেশনে ঘুরতে বের হন।  এ সময় কয়েকজন বখাটে তাদের পরিচয় জানতে চান।  পরিচয় বলার পরও তারা তাকে জোর করে আটকে রাখে।  পরে তারা তার স্ত্রীকে ধর্ষণ করে।  তিনি আরও জানান, ঘটনার সময় তিনি কৌশলে আটকের জায়গা থেকে ছুটে গিয়ে ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানান।  পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে এবং দুজনকে গ্রেফতার করে।

ডিসি/এসআইকে/আরএআর