মাকে পিটিয়ে হত্যা করলো ছেলে

খাগড়াছড়ি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
খাগড়াছড়ির রামগড়ে মাকে পাটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।  এ ঘটনায় অভিযুক্ত ছেলে ৩৫ বছর বয়সী মো. ইব্রাহিমকে আটক করেছে পুলিশ।  গতকাল শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার চৌধুরীপাড়ায় (জেলখানার পেছনে) এ ঘটনা ঘটে।  নিহতের নাম রুমা বেগম। ৬০ বছর বয়সী রুমা উপজেলা সদরের চৌধুরীপাড়া এলাকার আব্দুল জলিলের স্ত্রী।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বকাঝকা করে ছেলে মো. ইব্রাহিমকে ঘর থেকে বের করে দেন মা রুমা বেগম।  ঘটনার দিন রাত সাড়ে ৯ টার দিকে তিনি বাড়িতে এসে মায়ের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন।  একপর্যায়ে মা রুমা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে এলোপাতাড়ি মারতে থাকেন।  এতে রুমা বেগমের নাক, মুখ ও মাথা থেঁতলে যায়।  অধিক রক্তক্ষরণে তিনি ঘটনাস্থলেই মারা যান।  মাকে হত্যার পর অজ্ঞান হয়ে যান ইব্রাহিম।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ছেলে মো. ইব্রাহিমকে আটক করা হয়েছে।  তার গায়ে থাকা গেঞ্জিতে রক্ত মাখা ছিল।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন তিনি।
ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডিসি/এসআইকে/এমএএইচ