অ্যাম্বুলেন্সে ফেনসিডিল বহন, গ্রেফতার ৩

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
উত্তর চট্টগ্রামের সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় অ্যাম্বুলেন্সে করে ফেনসিডিল পরিবহনের সময় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।  এসময় অ্যাম্বুলেন্সটি থেকে ৬৩৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।  বৃহস্পতিবার ( ৯ জুন) বিকেল সোয়া পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম সড়কে অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে এসব ফেনসিডিল জব্দ করা হয়।
এ ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব-৭।  আটককৃতরা হলেন- মো.মহিউদ্দিন হোসেন (৩৩), মো.কামরুল হাসান (২৫) ও মো.কামাল হোসেন (৩২)। শুক্রবার (১০ জুন) বিষয়টি জানা গেছে।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, মাদক ব্যবসায়ীরা অ্যাম্বুলেন্সযোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে আসার তথ্যের ভিত্তিতে সলিমপুর এলাকায় অভিযান চালানো হয়।  অ্যাম্বুলেন্সে রোগী রাখার সিটের ওপর থেকে ৫৮৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয় এবং তিনজনকে আটক করা হয়।
তিনি আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহপূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে।  উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।  তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিসি/এসআইকে/এসইউআর