বাঁশখালীতে মাটির গর্ত থেকে তিন কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেফতার

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান চালিয়ে তিন কোটি টাকা মূল্যমানের ৯১ হাজার পিস ইয়াবাসহ মো. শহীদ উল্লাহ নামে একজনকে আটক করেছে র‍্যাব। তার ঘরের নিচে গর্ত খুঁড়ে রাখা এই ৯১ পিস হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
শনিবার (১৯ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। এর আগে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার মিনজীরী তলা এলাকা থেকে শহীদ উল্লাহকে আটক করা হয়। তিনি একই এলাকার সৈয়দুল ইসলামের ছেলে।
সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, নিজ ঘরে মাদক দ্রব্য মজুত রেখে বেচাকেনা করছেন মাদক ব্যবসায়ী শহীদ উল্লাহ- এমন সংবাদে শুক্রবার সন্ধ্যায় ঘরটিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে ঘরের নিচে গর্ত খুঁড়ে প্লাস্টিকের বস্তায় থাকা ৯১ পিস হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এর আনুমানিক বাজারমূল্য তিন কোটি টাকা।
র‍্যাবের এ কর্মকর্তা আরো বলেন, দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্ত এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি ও খুচরায় সরবরাহ করতেন বলে জিজ্ঞাসাবাদে জানান শহীদ উল্লাহ। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিসি/এসআইকে/এসইউ